Hi Nanna Movie Review Bengali: সিনেমার গল্প, অভিনয় – জানুন সব কিছু

Share It!

ন্যাচারাল স্টার ননির হাই নান্না (Hi Nanna) মুভি রিলিজ হয়েছে। হাই নানা ফিল্মটির নাম হিন্দিতে হাই পাপা করা হয়েছে কিন্তু আমরা এটিকে এর আসল নামেই ডাকব। Hi Nanna ফিল্মটি হতে চলেছে একটি রোমান্টিক ফ্যামিলি ড্রামা ফিল্ম।

hi nanna movie review
hi nanna movie review

এটি একটি ইমোশনাল ফ্যামিলি ড্রামা ফিল্ম। হাই নান্না(Hi Nanna) ছবিটি দর্শকদের কাছ থেকে ইতিবাচক সাড়া পাচ্ছে।

মৃণাল ঠাকুর এবং শিশু কাইরা খান্নাকেও দেখা যাবে। সুপারস্টার নানির হাই নান্না (Hi Nanna) সিনেমাটি ৭ ডিসেম্বর বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে, তাহলে আসুন সুপারস্টার নানির ফিল্ম হাই নান্না কেমন তা নিয়ে কথা বলা যাক।

Hi Nanna Movie Details

Release dateDecember 7, 2023 (India)
Also Known asHi Pappa
LanguagesTelugu, Hindi, Tamil, Malayalam, Kannada
DirectorShouryuv
Main CastMrunal Thakur, Shruti Haasan, Nani, Angad Bedi, Jayaram, Kiara Khanna, Hemayat Rahman
WritersNagendra Kasi, Shouryuv
GenresDrama, Family, Romance
Runtime2 hours 35 minutes

IMDb Rating: 8.3 Out of 10

হাই নান্না সিনেমার গল্প (Hi Nanna Movie Story)

Hi Nanna মুভির গল্প কী হবে বলে আপনার মনে হয়? আসুন দেখি

তাহলে বলি এটি একটি রোমান্টিক ইমোশনাল ড্রামা ফিল্ম হতে চলেছে। যেখানে আমাদের দেখানো হবে বিরাজ, তার মেয়ে এবং তার স্ত্রী এর গল্প। নানির চরিত্র বিরাজ একজন পেশাদার। তিনি একজন ফটোগ্রাফার এবং তাকে একাই তার মেয়ে মাহির দেখাশোনা করতে হয়।

মাহি বিরাজকে অনেকবার জিজ্ঞেস করে তার মা কোথায় এবং তার মা কেন নেই, কিন্তু প্রতিবারই বিরাজ তার উত্তর দেয় না। তার কোন উত্তর, কিন্তু একদিন মাহি বারবার জিজ্ঞাসা করার পরে, বিরাজ তাকে প্রতিশ্রুতি দেয়। তাকে বলে যে তুমি যদি পরীক্ষায় প্রথম স্থান অর্জন কর তবে আমি তোমাকে তোমার মায়ের কথা বলব।

Read More:  Sourav Ganguly Biopic: কবে থেকে শুরু হতে চলেছে দাদার বায়োপিকের শুটিং
hi nanna movie review

কিন্তু দুঃখের বিষয় বিরাজ তার প্রতিশ্রুতি পূরণ করে না এবং তাই মাহি বাড়ি থেকে পালিয়ে যায়। মৃণাল ঠাকুরের চরিত্র যশনা যে মাহির সাথে এক দুর্ঘটনায় দেখা হয়। এখন যশনার এন্ট্রিতে মাহি ও বিরাজের জীবনে কী পরিবর্তন আসতে চলেছে, সেটাই দেখতে হবে হাই নানা সিনেমার ভিতরে।

হাই নান্না(Hi Nanna) Movie Review Bengali

Hi Nanna movie একটি রোমান্টিক ছবির চেয়ে ইমোশনাল ফিল্ম হতে চলেছে। এতে আপনি অনেক ইমোশনাল দৃশ্য দেখতে পাবেন। Hi Nanna মুভির পরিচালক হলেন শৌর্য, যার প্রথম ছবি এটি, তিনি আগে কোন ছবিতে কাজ করেননি।

ছবিটি যদি সুক্ষ দৃষ্টিকোণ থেকে দেখা যায় তবে এটি একটি ভাল চলচ্চিত্র। যার গল্পের কথাও ভাল এবং সংলাপগুলিও দুর্দান্ত। এতে গভীরতা রয়েছে যা অবশ্যই আপনাকে আবেগপ্রবণ করে তুলবে।

তবে পরিচালকের গল্পের বর্ণনা কিছুটা হতে চলেছে একটু স্লো (Slow)। এতে যে ব্যাকগ্রাউন্ড music দেওয়া হয়েছে তাও বেশ চমকপ্রদ। এতে একটি গান আছে যা আপনি পছন্দ নাও করতে পারেন।

Hi Nanna বা হাই পাপা, মুভিটির প্রোডাকশন Value ভালো কিন্তু এডিটিংও তেমন আশ্চর্যজনক নয়। কিন্তু সিনেমাটি ভাল সম্পাদনা বলা যেতে পারে। হাই নান্না (Hi Nanna) মুভিটি সমস্ত ভাষায় মুক্তি পেয়েছে। এটি একটি প্যান ইন্ডিয়া রিলিজ মুভি যা আপনি হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় এবং মালায়ালাম ভাষায়তেওঁ দেখতে পাবেন।

Read More: গলা ব্যথা কমানোর সহজ উপায়

হাই নান্না (Hi Nanna) মুভি কাস্ট(Cast) অভিনয়

হাই নানা সিনেমার কাস্টে, আমরা ননী মৃণাল ঠাকুর এবং বেবি কাইরা খান্নাকে দেখতে যাচ্ছি। তাদের সকলের অভিনয় আশ্চর্যজনক, বিশেষ করে আমি মৃণাল ঠাকুর সম্পর্কে বলতে চাই, তিনি সিনেমাটিতে খুব ভাল অভিনয় করেছেন।

আপনি নিশ্চয়ই তার সীতা রামম ফিল্ম দেখেছেন, তিনি তাতেও খুব ভালো অভিনয় করেছেন এবং সেই ফিল্মের মতো মৃণাল ঠাকুরও হাই নান্না মুভিতে প্রাণ দিয়েছেন এবং তার আবেগঘন দৃশ্যগুলো খুব অনুভূত হয়েছে। নানির অভিনয়ও খুব ভালো। তিনি চমৎকার এবং আমরা তাকে এই ধরনের ছবিতে অনেকবার দেখেছি।

hi nanna movie review

শিশু কায়রা খান্নাও একজন শিশু শিল্পী হিসাবে ছবিতে উপস্থিত হয়েছেন এবং তার মায়ের সাথে তার আবেগপূর্ণ দৃশ্যগুলি খুব ভাল। অভিনয়ের দিক থেকে হাই নানা সিনেমাটি হল সত্যিই আশ্চর্যজনক এবং সুন্দর।

Read More:  Web Series: এই ওয়েব সিরিজ সমস্ত সাহসীকতা ও অন্তরঙ্গতার দৃশ্যের সীমা ছাড়িয়ে গেছে

যদি আমরা হাই নান্না মুভির কথা বলি তবে এটি একটি শালীন চলচ্চিত্র যেখানে আমরা সমস্ত অভিনেতাদের আশ্চর্যজনক অভিনয় দেখতে পেয়েছি। গল্পটিও ভাল এবং সকলের সাথে বসে আপনি এই পারিবারিক বিনোদনমূলক চলচ্চিত্রটি দেখতে পারেন কারণ এটি একটি পারিবারিক চলচ্চিত্র,আপনি এটি হিন্দিতেও দেখতে পাবেন।

Hi Nanna Movie Twitter Review

এটি একটি ইমোশনাল ফ্যামিলি ড্রামা ফিল্ম। হাই নান্না(Hi Nanna) ৭ই ডিসেম্বর অসংখ্য প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এই ছবিটি দর্শকদের কাছ থেকে ইতিবাচক সাড়া পাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় অভিনেতা ননী ও অভিনেত্রী মৃণাল ঠাকুরের অভিনয়ের প্রশংসা করছেন সবাই। চলুন জেনে নিই ছবিটি নিয়ে মানুষ কেমন রিভিউ দিয়েছে।

সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল এক্স-এ ছবিটির প্রশংসা করে একজন ব্যবহারকারী লিখেছেন, ‘হিনান্না, এটি এত সুন্দর সিনেমা। এই সিনেমাটি আপনার হৃদয়কে ভারী করে তোলে এবং ছবিটি আপনার চোখে জল আনবে। একটি সিনেমাকে দুর্দান্ত প্রমাণ করার জন্য আর কী দরকার। এই সিনেমা মিস করবেন না’।

অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, ‘হৃদয় ছুঁয়ে যাওয়া ক্লাসিক ফিল্ম এবং মিউজিকের কৃতিত্ব পরিচালকের কাছে যায়। বিজিএম সিনেমার প্রাণ। নানির জন্য আরেকটি দুর্দান্ত ছবি, মৃণাল ঠাকুরের কেরিয়ারের আরেকটি সেরা ছবি, এটি মুভি কেও মিস করবেন না।

Read More:

Leave a Comment