About Us

বন্ধুরা News30Days আপনাদের সকলকে স্বাগত জানাই 

News30Days

News30Days একটি Informative blog website. এখানে সব রকম সাস্থ্য,যোগা,মেডিটেশন, লাইফস্টাইল, মোটিভেশনাল ইত্যাদি সংক্রান্ত article প্রকাশ করা হয়। এছাড়াও News30days অনেক অজানা তথ্যকেও উপস্থাপন করে যা অনেক মানুষের জ্ঞানকে আরো সমৃদ্ধ করে তোলে।

News30Days সর্বাধিক গুরুত্বপূর্ণ বিষয়টি হ’ল এখানে সমস্ত নিবন্ধগুলি ভালভাবে গবেষণা করে এবং বিশদ ভাবে প্রবন্ধগুলি প্রকাশ করা হয়। এই জন্য আপনি অন্য কোথাও যেতে হবে না। একই সাথে আপনি আপনার মন্তব্যেও প্রশ্ন জিজ্ঞাসা করে সঠিক উত্তর পেতে পারেন।প্রথম থেকেই, আমরা Bengali তে স্বাস্থ্য, শিক্ষা মূলক সমস্ত জটিল বিষয়কে একটি সহজ এবং access যোগ্য উপায়ে উপস্থাপন করতে চাই, যে কোনও সাধারণ মানুষ যাতে সহজেই বুঝতে পারে।

এই News30Days website, আপনি Meditation সম্পর্কেও অনেক তথ্য পাবেন। একই সাথে, আমরা সময়ের সঙ্গে সেই নিবন্ধগুলি আপডেট করতে থাকি যাতে আমাদের লিখিত কোনও Article পুরানো না হয় এবং আপনারা সবসময় আপডেট থাকতে পারেন।

নির্ভরযোগ্যতার উপর মনোনিবেশ সহ আমরা আপনাকে স্বাস্থ্য, যোগ এবং শিক্ষা সম্পর্কিত ব্লগিংয়ের সেরা প্রদানের জন্য বদ্ধপরিকর। আমরা মাসে 15টি  নিবন্ধ প্রকাশ করতে সক্ষম হই।

আমরা স্বাস্থ্য, যোগব্যায়াম এবং শিক্ষা সম্পর্কিত ব্লগিংয়ের প্রতি আমাদের আবেগকে একটি অবিস্মরণীয় online website রূপ দেওয়ার জন্য কাজ করে চলেছি। আমরা আশা করি আমাদের এই ব্লগিংটি উপভোগ করবেন।এখানে আমরা আপনাকে কেবল আকর্ষণীয় article সরবরাহ করবো শুধু তাই না, আমাদের প্রত্যেকটি article হবে informative এবং original যা আপনারা খুব পছন্দ করবেন।

Please follow us:

Facebook Page: https://www.facebook.com/news30days

Twitter: https://twitter.com/News30Days

Pinterest: https://in.pinterest.com/News30Days/

Youtube Channel: https://bit.ly/2QU4k8C

Email:  news30daysindia@gmail.com

Website:

www.news30days.com

আমরা আপনাদের সবার জন্য আমার ওয়েবসাইটে আরও গুরুত্বপূর্ণ পোস্ট করব। আপনার সমর্থন এবং ভালবাসা আমাদের একান্ত কাম্য।

Thanks For Visiting Our Site

Contact Us!