Rashmika Mandanna Upcoming Movies: রশ্মিকা মান্দান্নার নতুন ছবি আসছে, কী কী ছবি আসছে জেনে নিন

Share It!

Rashmika Mandanna Upcoming Movies: দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মান্দানা ‘পুষ্পা’ ছবিতে ‘শ্রীবল্লী’ চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন। এই ছবির মাধ্যমে তিনি দর্শকের ঘরে ঘরে পৌঁছে গেছেন।

সম্প্রতি বলিউডে পা রেখেছেন রশ্মিকাকে মান্দান্না। অসাধারণ অভিনয় দিয়ে নিজের আলাদা পরিচয় তৈরি করেছেন তিনি। তার অনেক ভক্ত আছে, তিনি সবসময় তার সুন্দর অভিব্যক্তি দিয়ে ভক্তদের বিস্মিত করেন।

Rashmika

তথ্য অনুযায়ী, শিগগিরই এসব ছবিতে দেখা যাবে রশ্মিকাকে। তাই আজকে আমরা রশ্মিকা মান্দান্নার আপকামিং সিনেমার তালিকা বলছি।

Rashmika Mandanna Upcoming Movies List

TitleRelease DateMain Cast
AnimalDecember 1, 2023Ranbir Kapoor, Rashmika Mandanna, Bobby Deol
The GirlfriendDecember 30, 2023Rashmika Mandanna
Pushpa: The Rule – Part 215 August 2024Allu Arjun, Rashmika Mandanna

1. Animal

Credit from official

রণবীর কাপুর, রশ্মিকা মান্দান্না এবং ববি দেওলের ছবি ‘পশু’ মুক্তির জন্য প্রস্তুত। এই ছবির টিজার থেকে শুরু করে গান সবই দর্শকদের বেশ পছন্দ হয়েছে।

রশ্মিকা মান্দান্নার অসাধারণ অভিনয় দেখা যাবে পশু ছবির ট্রেলারে। ছবিতে রণবীরের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন রশ্মিকা। রশ্মিকের ট্রেলারের সংলাপগুলোও অনেকের নজর কেড়েছে।

পয়লা ডিসেম্বর আসছে অ্যানিমেল মুভি। রণবীর, রশ্মিকা, অনিল কাপুর এবং ববির ভক্তরা এই ছবিটি দেখতে খুবই উচ্ছ্বসিত।

2. গার্লফ্রেন্ড (Girl Friend)

ন্যাশনাল ক্রাশ হিসেবে পরিচিত অভিনেত্রী রশ্মিকা মান্দান্না তার অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেন। ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন রশ্মিকার আসন্ন ছবির জন্য। শিগগিরই দর্শকদের সামনে মুক্তি পেতে চলেছে রশ্মিকার ছবি ‘দ্য গার্লফ্রেন্ড’। এই ছবিতে রশ্মিকার ফার্স্ট লুক প্রকাশিত হয়েছে।

Credit from filmy hook

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন রশ্মিকা মান্দান্না। এই ভিডিওতে রশ্মিকাকে তার নতুন ছবি ‘দ্য গার্লফ্রেন্ড’-এর লুকে দেখা যাচ্ছে। ভিডিওতে রশ্মিকাকে দেখা যাচ্ছে পানির ভেতরে। ভিডিওটির শুরুতে তিনি হাসছেন, তবে ভিডিওর শেষে তার মুখে একটি গুরুতর অভিব্যক্তি দেখা যাচ্ছে।

Read More:  Web Series: এই ওয়েব সিরিজ সমস্ত সাহসীকতা ও অন্তরঙ্গতার দৃশ্যের সীমা ছাড়িয়ে গেছে

মিডিয়া রিপোর্ট অনুসারে, দ্য গার্লফ্রেন্ড ছবিটি 30 ডিসেম্বর 2023 এ মুক্তি পাবে।

3.পুষ্পা – পর্ব 2 (Pushpa: The Rule – Part 2)

পুষ্পা ফিল্ম তুমুল হিট হয়েছিল। এই ছবিটিও অনেক পুরস্কার পেয়েছে। প্রেক্ষাগৃহে পুষ্পা ছবিটি বেশ ভালো সাড়া ফেলেছে। সম্প্রতি একটি বড় খবর এসেছে পুষ্পা 2 নিয়ে।

Credit from official

মাত্র কয়েকদিন আগে, রশ্মিকা মান্দানা সোশ্যাল মিডিয়ায় পুষ্পা 2 ছবির সেটে কিছু বিশেষ ছবি শেয়ার করেছিলেন। এখন পুষ্পা 2 দ্য রুল সম্পর্কে একটি খুব বড় এবং গুরুত্বপূর্ণ আপডেট এসেছে। এ কারণে ভক্তদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে। ভক্তরা কীসের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন সেই তথ্য অবশেষে প্রকাশ পেয়েছে।

পুষ্পা 2 দ্য রুল ফিল্মটি আগামী বছরের 15 আগস্ট 2024 এ মুক্তি পাবে। আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানাকে পুষ্পা 2 দ্য রুল ছবিতে একসঙ্গে দেখা যাবে। তাদের জুটি আবার তরঙ্গ তৈরি করবে।

Leave a Comment