Web Series: এই ওয়েব সিরিজ সমস্ত সাহসীকতা ও অন্তরঙ্গতার দৃশ্যের সীমা ছাড়িয়ে গেছে

Share It!

ওটিটির (OTT) এই যুগে, ওয়েব সিরিজ মানুষের মধ্যে আলাদা ছাপ ফেলেছে। একইসঙ্গে, ভক্তরা ওয়েব সিরিজ দেখতে এতটাই পছন্দ করেন যে নির্মাতাদের একটি সিরিজের উপর অনেকগুলি সিজন আনতে হয়। এমনই একটি ধারাবাহিকের নাম উল্লুর ‘জালেবি বাই’ (jalebi bai)

Web Series - Jalebi Bai

মানুষ এই ‘জালেবি বাই’ ওয়েব সিরিজটি (Web-series) খুবই পছন্দ করেছে। উল্লুর এই ওয়েব সিরিজটি সর্বাধিক দেখা তালিকায় অন্তর্ভুক্ত রয়েছে। এই সিরিজে সাহসীকতা ও অন্তরঙ্গতার দৃশ্য সমস্ত সীমা ছাড়িয়ে একাকার করে দিয়েছে দর্শকদের হৃদয়কে। এখন পর্যন্ত এই ওয়েব সিরিজের তিনটি সিজন এসেছে।

জালেবি বাই (Jalebi Bai)

OTT Platform:

উল্লু অ্যাপ (ULLU)

Category:

Bold, Drama 

Date of Publication:

Part 1 – 8 April 2022 

Part 2 – 16 April 2022 

Part 3 –  22 April 2022                           

এই ওয়েব সিরিজের গল্প একেবারেই আলাদা। জলেবি বাইয়ের দুই সিজনে ঋদ্ধিমা তিওয়ারি তার সাহসিকতা দিয়ে মানুষের মধ্যে তোলপাড় সৃষ্টি করেছিলেন। দুই সিজেনে তিনি তার হট ও বোল্ড লুকের অভিনয় দিয়ে ভক্তদের মনের মধ্যে আগুন লাগিয়েছিলেন। এই ধারাবাহিকে কাজ করে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন এই অভিনেত্রী।

আরো পড়ুন: দৃষ্টিশক্তি বাড়াতে ডায়েটে এই জিনিসগুলো অবশ্যই রাখুন

পরিচালক (Director):

Yogesh Ojha

Casting:

Male and female Character:

Ridhima Tiwari (Jalebi Bai 1)

Prajakta Dusane (Jalebi Bai 2)

Ankit Patidar (Mukesh)

Alina Sen (Shanti)

Jimmi Kumari (Shreya)

Rakesh Dubey (Brijmohan)

আরো পড়ুন: ঘুম বা ক্লান্তি দূর করতে এই কাজগুলো অবশই করুন

Read More:  Hi Nanna Movie Review Bengali: সিনেমার গল্প, অভিনয় - জানুন সব কিছু

Main Theme:

সিরিজটি একটা নির্দিষ্ট বয়সসীমা পর্যন্ত ছেলে কিংবা মেয়েকে আকর্ষণ করবে। অভাবে কিংবা স্বভাবে দেহ বিক্রির যে কাজগুলো চুপি চুপি মোটা টাকার বিনিময়ে হয় সেগুলো এই ওয়েব সিরিজের মধ্য দিয়েই প্রযোজক তুলে ধরতে চেয়েছেন।

Official Trailer:

                     Credit YouTube channel: ULLU

Story summaries (সারমর্ম ):

জালেবি বাই ওয়েব সিরিজের গল্পের কথা যদি বলি, সিরিজটিতে একজন কাজের মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন ঋদ্ধিমা তিওয়ারি। এই দাসী কোন সাধারণ মহিলা নয়। টাকা রোজগারের জন্য সে, যে কোনো প্রান্তে যায়। সিরিজে, কাজের মেয়েটি অর্থ উপার্জনের জন্য যে কারও সাথে সম্পর্ক রাখতে রাজি হয়।

রিপোর্ট অনুযায়ী, এই ওয়েব সিরিজ থেকে অনেক দৃশ্য সরিয়ে দেওয়া হয়েছে কারণ কিছু অন্তরঙ্গ দৃশ্য দর্শকদের মনে বিপুল পরিমাণে যৌন‍ উত্তেজনা সৃষ্টি করেছিল। এই ওয়েব সিরিজে অনেক সাহসী দৃশ্য রয়েছে, যা দেখলে আপনি অবাক হবেন।

জালেবি বাই উল্লু ওয়েব সিরিজের কাহিনি সম্পর্কে বলতে গেলে, শুরুতে আপনি জালেবি বাইকে দেখতে পাবেন, যিনি বাড়িতে কোথাও কাজ করেন। অর্থের জন্য কাজ করেন। কিন্তু, কাজ করতে এসে গরম সার্ভিস দিতে হয় সেই বাই অর্থাৎ পরিচারিকাকে। মোটা টাকার বিনিময়ে সেলফ সার্ভিস দেয় পরিচারিকা। সম্প্রতি উল্লুর কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে নেটিজেনদের মধ্যে, যার মধ্যে একটি হল ‘জালেবি বাই’

এই গল্পে প্রজকতার অভিনয়, কিলার এক্সপ্রেশন, এবং নরম ফিগারে মন হারিয়েছে অনেকে।  এই ওয়েব সিরিজটি শিশুদের জন্য একদমই নয় এমনকি পরিবারের সবার সঙ্গে বসে দেখা যাবে না।

আরো পড়ুন: 5G Technology কি। 5G Network এর ক্ষতিকারক দিক

Review:

এই উল্লু ওয়েব সিরিজ পার্ট 3-এর ট্রেলারটি 17 এপ্রিল, 2022-এ উল্লুর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে পাবলিসড হয়েছিল। যা এটি এখনও পর্যন্ত 6 লক্ষ 50 হাজারেরও বেশি দর্শক এবং 18,000 টিরও বেশি লাইক পেয়েছে। এই ট্রেলারটি প্রায় 19,500 জনেরও বেশি পছন্দ করেছে। 1 মিনিটের ট্রেলার। যেখানে 46 সেকেন্ড ধরে শুধুমাত্র যৌন উত্তেজনা মূলক(18+) দৃশ্য দেখানো হয়েছে।

Read More:  Sam Bahadur Box Office Collection: বক্স অফিসে আজ অব্দি কত কোটি টাকা আয় করতে পারলো

Rating: 

৫ এর মধ্যে এই ওয়েব সিরিজটিকে ৩.৮ রেট দেওয়া যায়। (3.8 out of 5)

আরো পড়ুন: নরেনের এই গল্প আমাদের কঠিন মানসিকতার পরিচয় শেখায়       

Leave a Comment